Tuesday, December 27, 2022

Tech Earn From Home Part 1

অবসর সময়ে আয় করুন-পর্ব ১ 

অরিন্দম ঘোষাল 

Earn Money From Home Part 1
Tech Earn From Home Part 1

আজকে আপনাদের কাছে এলাম একটি ওয়েবসাইটের সম্পর্কে আলোচনা করতে যেখান থেকে আমি ইতিমধ্যেই আমার ফ্রি-টাইম বা অবসর সময়ে উপার্জন করছি । এই ওয়েবসাইট থেকে আপনারা বিভিন্ন সার্ভে (Survey) এবং ছোট ছোট আন্ড্রয়েড অ্যাপের (Android app) সাহায্যে নিজের অবসর সময়ে ৩০০ থেকে ৫০০ টাকা উপার্জন করতে পারবেন । আপনাদের উপার্জন যখনি ৫ ডলার ($5) মানে প্রায় ৪০০ টাকা হয়ে যাবে, আপনারা তখন আপনার টাকা Paypal এর মাধ্যমে নিজের নিজের ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন । পৃথিবীতে অনেক মানুষ আছেন যারা শুধুমাত্র এই কাজ করে সারাদিনে কমবেশি ১০ থেকে ১৫ ডলার, অর্থাৎ ৮০০ থেকে ১২০০ টাকা উপার্জন করছেন । আপনারা কিভাবে এটা শুরু করবেন সেটা আমি এবার পরিস্কার বাই পয়েন্ট আলোচনা করছি :-


১) আশা করি প্রত্যেকেরই Gmail account আছে । না থাকলে নতুন খুলে নিন । এরপর এই লিঙ্কে https://grabpoints.com/?ref=G7QKAO   ক্লিক করুন আর আপনার Gmail account থেকে সাইন আপ করুন আর পেয়ে যান ০.৫ ডলার বোনাস । এরপর নিজের প্রোফাইল কমপ্লিট করুন । এর ফলে আপনি আরও ১ ডলার বোনাস পাবেন । তাহলে আপনি এখান থেকে পেয়ে যাচ্ছেন ১.৫ ডলার । এরপর অকান থেকে সুর্ভে বা বিভিন্ন অফার কমপ্লিট করতে থাকুন আর ৫ ডলার হলেই আপনার টাকা তুলে নিন ।

২) Paypal Account কিভাবে খুলবেন- প্রথমে www.paypal.com এই লিঙ্কে যেতে হবে । ওখানে দেখবেন ২ রকম অ্যাকাউন্ট খোলার অপশন আছে । এক হচ্ছে Individual Account, আরেকটা হল Business Account.

আপনাদের এক্ষেত্রে Business Account বেছে নিতে হবে । এরপর, যে Gmail ID থেকে আপনি আপনার https://grabpoints.com/?ref=G7QKAO  ID খুলেছেন, ওই Gmail ID থেকেই Paypal Signup করুন ।

৩) এরপর আসবে Bank Account Verification. নিজের ব্যাঙ্ক ডিটেলস Paypal এ দিন ।

৪) এক থেকে দুই দিনের মধ্যে Paypal থেকে আপনাকে ১ থেকে ১.৫ টাকা আপনার ব্যাঙ্কে ২ বারে পাঠাবে । আপনার লিঙ্ক করা মোবাইল নাম্বারে সেটা চেক করুন আর সেটা সঠিক ভাবে আপনার Paypal Account Verification এ ইনপুট করুন । আপনার Paypal ID রেডি ।

৫) এবার আপনার Paypal Account টি Grabpoints এর সাথে লিঙ্ক করুন ।

৬) Grabpoints এ ৫ ডলার উপার্জন হয়ে গেলে আপনি ওখান থেকে নিজের টাকা তুলে নিতে পারবেন । কোন সমস্যা হলে অবশ্যই আমাকে ইনবক্স করুন ।

Happy earning

Regards

Arindam Ghosal 



No comments:

Post a Comment