Sunday, January 17, 2021

Sundori Maya New Bengali Horror Story

সুন্দরী মায়া

 লেখা এবং সম্পাদনায়

অরিন্দম ঘোষাল

Sundori Maya New Bengali Horror Story


Sundori Maya New Bengali Horror Story written and edited by Arindam Ghosal (me). This is a series book with a complete story, next parts will be shared as soon as possible, but each of the future stories will be related to this series. Thank you all for being with me. You can read online or collect Sundori Maya New Bengali Horror Story. I hope that you will like it.



  The story at a glance

যা দৃশ্য দেখলাম আমার এবার হাড় হিম হয়ে গেল এক একটা হরিণ জল খেতে আসছে আর ওই রুপসী তাদের গলায় দাঁত বসিয়ে রক্ত চুষে খাচ্ছে বাঁশির সুরে হরিণেরাও মন্ত্রমুগ্ধের মতো এক এক করে ওর কাছে চলে আসছে আমার পা মাটির সাথে আটকে রয়েছে না পারছি পালাতে, না কোন স্বর বেরচ্ছে গলা থেকে দেখলাম ডাইনীটা এবার আমার দিকে এগিয়ে আসছে মুখে ক্রুর হাসি নিয়ে বেশ বুঝতে পারছি এবার আমার পালা আমার কাছে এসে ওই ডাইনী যখন আমাকে দু হাত দিয়ে জড়িয়ে ধরতে গেল তখনই শুনতে পেলাম জ্যোতি ডাকছে ...শুভ্র...শুভ্র... কোথায় তুমি ?





1 comment:

  1. দুর্দান্ত হয়েছে গল্পটি। যেমন মজা, আনন্দ এবং উৎসাহ ভরা, তেমনি সাসপেন্স, ভয় এবং থ্রিলার ধাঁচের গল্পটির লিখন। আমি গল্প পড়লে সব সময় পাঁচের মধ্যে রেটিং দিই। তাই আজ এই গল্প পেল 4.8⭐ / 5। আপনার যে এত সুন্দর লিখবার হাত রয়েছে সেই বিষয় আমার জানা ছিলো না। আজ মুগ্ধ হয়ে গেলাম। আশা করি আগামী দিনে আরো ভালো গল্পঃ পড়তে পারবো।

    ইতি
    নবীন লেখক
    দেব দাস ভুঁইয়া

    ReplyDelete