Sunday, March 17, 2019

Bhoyaboho Shikar Kahini By Mayukh Chowdhury Bengali PDF E-book

ভয়াবহ শিকার-কাহিনী

(ময়ূখ চৌধুরী)

Hunting Story By Mayukh Chowdhury Bangla Boi PDF
Bhoyaboho Shikar Kahini By Mayukh Chowdhury Bengali PDF E-book

Bhoyaboho Shikar Kahini By Mayukh Chowdhury Bengali Adventure Story Book PDF.

ব্রিটিশশাসিত ভারতের উত্তর -পশ্চিম সীমান্তে বিগত মহাযুদ্ধের সময়ে সংঘটিত এই ঘটনায় 'হিরো' বা নায়কের ভূমিকা গ্রহণ করেছিলেন একজন ব্রিটিশ কর্নেল-এফ সি সেলন । 'ভিলেন' বা খলনায়ক হচ্ছে একটি চতুষ্পদ জীব, তার কথা ক্রমশঃ প্রকাশ্য...
কর্নেলের অধীন গুর্খাবাহিনীর আস্তানা পড়েছিল একটি ছোট পাহাড়ের উপর । পাহাড়ের নীচে পাঠানদের গ্রাম । গ্রামবাসীদের সঙ্গে গুর্খাদের বিশেষ সদ্ভাব না থাকলেও



উল্লেখযোগ্য কোনও অপ্রীতিকর অবস্থার সৃষ্টি হয়নি । কর্নেল এবং তাঁর সৈন্যদের দিন কাটছিল শান্তিপূর্ণভাবে । সৈনিক-জীবনে যদি উত্তেজনার স্পর্শ না থাকে, তবে সেই নিরুদ্বেগ জীবনের শান্তি সৈনিকের কাছে নিতান্তই বিরক্তিকর । সবাই যখন একঘেয়ে জীবনের ক্লান্তিতে মুষড়ে পড়েছে, তখন ঐ অঞ্চলে হ'ল এক শ্বাপদের আবির্ভাব । কর্নেল সাহেব সেদিন মধ্যাহ্নভোজনের জন্য প্রস্তুত হচ্ছেন, হঠাত তাঁর সামনে ছুটে এল খাস আর্দালি থাপা । উত্তেজিত থাপার মুখ থেকে মেজর শুনলেন নীচের গ্রাম থেকে একজন পাঠান বিশেষ সংবাদ বহন করে এনেছে ।
সংবাদটি অতিশয় রোমাঞ্চকর......Read or collect Bengali PDF E-books and enjoy this awesome Bengali adventure story book PDF by famous Bengali author Mayukh Chowdhury.

Remarks:-Read or collect Bengali PDF E-books, Bengali storybooks, Bengali novels, Mayukh Chowdhury Bengali adventure storybook PDF, Bengali Magazines (Patrika), and translated (Onubad) Bengali E-books in PDF format written by famous Bengali authors.


Read Or Collect The PDF



No comments:

Post a Comment