Wednesday, December 30, 2020

Ganga Tantriker Aloukik Golpo Part 3

গঙ্গা তান্ত্রিকের অলৌকিক গল্প (তৃতীয় খন্ড)

লেখক-আশিস বসু

সম্পাদনা-অরিন্দম ঘোষাল 

Ganga Tantriker Aloukik Golpo Part 3
Ganga Tantrik Part 3

Ganga Tantriker Aloukik Golpo Part 3 by Asish Basu is the third book of the Ganga Tantrik series books. Among the readers, these new horror stories are gaining a lot of attraction. You can also collect the other parts of this book from the description given below. This is one of my favorite books and I hope that you all will enjoy this book a lot.


About the story line of Ganga Tantriker Aloukik Golpo at a glance: 

রিনি আর সৌগত দুজনেই ইতিহাস নিয়ে পড়াশোনা করেছে। তারা কলেজে পড়ার সময় নানা ঐতিহাসিক স্থানে ঘুরেছে । তাদের একটা দল আছে । তারা যখন ইতিহাস নিয়ে পড়াশুনা করত তখন তাদের সঙ্গে পড়ত অনিমেশ, অরিন্দম, শুভম,মইদুল, সুরাইয়া, লাবণী আর চন্দ্রিমা । এখন তারা সকলেই বিভিন্ন কাজের সাথে যুক্ত । তারা তদের সহপাঠীদের পছন্দ করে বিয়ে করেছে । যেমন অনিমেষ বিয়ে করেছে লাবণীকে । অরিন্দম চন্দ্রিমাকে । মইদুল সুরাইয়াকে আর সৌগত রিমিকে । শুভম বেচারী পছন্দ করেছিল মৌমিতাকে । মৌমিতা হঠাৎ ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায় । মৃত্যু শয্যায় শুভম মৌমিতার সিঁথিতে সিঁদুর দিয়ে বলেছিল সে জীবনে আর কাউকেই জীবনসঙ্গী করবে না তাই সে আজও হাসি মুখে অকৃতদার তকমা নিয়ে ঘুরে বেড়াচ্ছে । তবে তার নেতৃত্বে সব বন্ধুদের  তাদের বৌদের নিয়ে মাসে একবার হাজির থাকতে হয় শুভমদের বিশাল বাড়িতে । সৌগত আর রিমি এখন কলেজে অধ্যাপনা করে। কয়েক মাস হলো তাদের বিয়ে হয়েছে । এখন তাদের চলছে হানিমুন পরিকল্পনা । 

ডেভিড সাহেবের বাড়ী কাজটা পেয়ে গেল ইন্দিরা খুব দুরবস্থা চলছিল কয়েক মাস ধরে । কথায় আছে ভাগ্য যখন খারাপ হয় তখন চতুর্দিক থেকে বিপদ এসে হাজির হয় অনেক পয়সা খরচা করে বিয়ে হয়েছিল ইন্দিরার বর দেখতে শুনতে ভাল ইন্দিরাদের অবস্থা খুব একটা খারাপ ছিল না সে বাবার একমাত্র মেয়ে বাবার সরকারী চাকরী তিনজনে মিলে ভালই ছিল তারা ইন্দিরা গ্রাজুয়েট দেখতে শুনতে খারাপ না শরীরের গঠন দেখার মত তাই উত্তর কোলকাতার বনেদী ঘরে যখন তার বিয়ে ঠিক হোল তখন সে একটু আনন্দই পেয়েছিল তাদের ব্যবসা বাড়ীর সকলে দেখাশুনা করে তার স্বামী নাকি দুপুরের দিকে গদিতে যায় বিয়ে হয়ে ইন্দিরা শর্মা শ্বশুর বাড়ী গিয়ে দেখল যে তাদের যে ব্যবসা আছে সেটা ঠিকই আছে কিন্তু তার স্বামী কুঁড়ের অধম দুপুর পর্যন্ত ঘুমায় তারপর গদিতে যায় সন্ধ্যে বেলায় ললিতা বলে একটা মেয়ের কাছে যায় মাঝ রাতে টলতে টলতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে.......তারপর???

If you want to know that what happened till the climax, read Ganga Tantriker Aloukik Golpo containing 3 awesome short horror stories.


                        Read Or Collect The PDF From Here



No comments:

Post a Comment