Sunday, April 19, 2020

Paharer Bivishika Bengali Thriller Story Book PDF

পাহাড়ের বিভীষিকা 
( বাংলা থ্রিলার কাহিনী )
লেখক-সাধনকমল চৌধুরী

Bengali Thirrer Story Book PDF By Sadhan Kamal Chowdhury
Paharer Bivishika Bengali Thriller Story

পাহাড়ের বিভীষিকা বাংলা থ্রিলার কাহিনী-Paharer Bivishika Bengali Thriller Story Book PDF---এই বইটি প্রথম প্রকাশিত হয় ১৯৯৫ সালে, আমি তখন অনেক ছোট । বাবা একদিন অফিস থেকে ফেরার পথে কলেজস্ট্রীট থেকে বইটি কিনে এনে আমাকে দিয়েছিলেন । আজ অনেক বছর কেটে গেছে, একটু বইপত্র ঘাঁটাঘাঁটি করতে গিয়ে বইটি হাতে পেয়ে গেলাম ।




লেখক সাধনকমল চৌধুরী সম্পর্কে বিশেষ কোনো তথ্য ইন্টারনেট বা আমার ছোট্ট লাইব্রেরীতে পেলাম না । তবে এইটুকুই বলতে পারি, লেখক এই বইটিতে থ্রিলার ও অ্যাডভেঞ্চারের যেভাবে সংমিশ্রণ তৈরি করেছেন তা সত্যিই অসাধারন ।

Intro of this book by the author :-  কিছু কিছু মানুষ আছেন যাঁরা কখনো ফুরিয়ে যান না । জীবনের প্রতিটি মুহুর্তকে তাঁরা ভরিয়ে রাখেন নিত্য নতুন উদ্ভাবনায় । তাঁদের বিরাম নেই বিশ্রাম নেই । কিছু না কিছু করছেনই । হয়তো বা দশের জন্যে, বা দেশের জন্যে । হয়তো বা নিছক মনের তাগিদে, সাধারণ অর্থে যার কোন মূল্য নেই । 
এঁরা কেউই মনিষী বা অতিমানব নন। হাজারো মানুষের ভীড়ে সাধারণ নগন্য প্রচার বিমুখ মানুষ এঁরা। শুধুমাত্র সংগ্রাম করে মানুষ বেঁচে থাকেনা । জীবনের সঠিক মূল্যায়ন ও উপলব্ধি করার তাগিদ, এবং অনন্ত জিজ্ঞাসাও তাকে বাঁচার শক্তি যোগায় । তাকে বাঁচিয়ে রাখে হয়তো কোন ভবিষ্যৎ কর্মকান্ডের জন্যে । 
তাই, জীবনের ঘাত প্রতিঘাতে সে ভেঙে পড়েনা । সাময়িক হোঁচট খেয়ে পড়লেও আবার সে উঠে দাঁড়ায়। 
সাহিত্যিক হেমিংওয়ে তাঁর এক বিখ্যাত উপন্যাসে বলেছেন......"Man is never defeated, but destroyed".

Details of the book at a glance:

  • Book Name-Paharer Bivishika Bengali Thriller Story Book PDF
  • Book Author-Sadhan Kamal Chowdhury
  • Book Size-9.47 MB ( Megabytes )
  • Book Category-Bengali Thriller Story Book PDF


Remarks:- Read or collect Bengali PDF E-books, Bengali storybooks, Paharer Bivishika Bengali thriller storybook PDF, Sadhan Kamal Chowdhury Bengali storybook PDF, Bengali novels, Bengali Magazines (Patrika), and translated (Onubad) Bengali E-books in PDF format written by famous Bengali authors.



Read Or Collect The PDF


Read Other Bengali Thriller Story Books PDF




1 comment:

  1. erokom ekti rare boi debar joono onek subhokamona jani. khub i bhalo uddog niyechen apni.

    ReplyDelete